Home বিনোদন entertainment bangla Shastri: ‘শাস্ত্রী’য় মতে ১৬ বছর পর জুটি বাঁধলেন মিঠুন-দেবশ্রী!

Shastri: ‘শাস্ত্রী’য় মতে ১৬ বছর পর জুটি বাঁধলেন মিঠুন-দেবশ্রী!

1
0

Source : ZEE NEWS

SHASTRI: দেবারতি মুখোপাধ্যায়ের গল্প থেকেই অনুপ্রাণিত নতুন ছবি শাস্ত্রী (SHASTRI), সৌজন্যে পরিচালক পথিকৃৎ বসু। এই ছবির প্রযোজনার দায়িত্বে অভিনেতা সোহম চক্রবর্তী (Soham Chakraborty)। ‘দোলগোবিন্দবাবুর চশমা’ ছোটগল্প নিয়েই ছবি। আমরা সকলেই কম বেশি জ্যোতিষবিজ্ঞানে বিশ্বাসী। অনেকেই এই বিশ্বাস নিয়ে এগিয়ে চলেন। তবে বিজ্ঞানের সঙ্গে জ্যোতিষবিদ্যার দ্বন্দ্ব নিয়ে এই ছবি তৈরী হতে চলেছে। শুভ মহরত্‍ হয়ে গেল মঙ্গলবার। ছবিতে ১৬ বছর পর মিঠুন (Mithun Chakraborty)-র  সঙ্গে জুটি বাঁধছেন দেবশ্রী রায় (Debashree Roy)। একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarty) কে। তিনি যদি অতিথি শিল্পী, তবে তাঁর চরিত্রটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। 

আরও পড়ুন: Fighter: ‘ফাইটার’-এর ফাইট চলছেই, দেশপ্রেমে মাখামাখি হৃতিক-দীপিকার রসায়ন, গড়ল নতুন রেকর্ড

এই ছবির জন্য সোহমের সঙ্গে হাত মিলিয়েছেন নিসপাল সিং রানে। শিশু শিল্পী হিসাবে সোহম কাজ করেছেন মিঠুন চক্রবর্তী এবং দেবশ্রী রায়ের সঙ্গে। সেটে সেই নস্টালজিয়া ফিরবে, আশা নায়কের। তবে মিঠুন চক্রবর্তীর সঙ্গে পর্দায় অভিনয় করতে বেশ চিন্তায় নায়ক। তবে ছবিতে পুজোর একটা দারুণ গান রাখার ইচ্ছা ছিল প্রযোজক সোহমের। ছবির সঙ্গীত পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর কাছে তাঁর অনুরোধ ছিল-পুজোর একটা এমন গান ছবিতে থাকবে যা ২০২৪ এ মুক্তি পেলেও আগামি দশ বছর প্যান্ডেলে প্যান্ডেলে বাজে। তেমন গান পেয়ে খুশি তিনি। 

Sashtri

অন্যদিকে দেবশ্রী রায়ও খুব এক্সাইটেড। তাঁর মতে ছবির কনটেন্ট দর্শকের মন ছুঁয়ে যাবে। চিত্রনাট্য পড়েই ছবিটা করতে ইচ্ছা হয়েছে। আর সোহম চক্রবর্তী তাঁর কাছে লক্ষ্মী ছেলে, গুড বয়। একেবারে ছোট্ট থেকে তাঁর নেওটা ছিলেন সোহম চক্রবর্তী তাই সে দেবশ্রী রায়ের পরিবারের একজন। এই প্রযোজনা সংস্থার জন্য কাজ করা তাই একেবারে পরিবারে থাকার মতই। 

আরও পড়ুন: Big Boss 11: ‘মাদক খাইয়ে জোর করে…’, বিগ বসের নামী কন্যার বিস্ফোরক অভিযোগ

মিঠুন চক্রবর্তীর কাছে এই চিত্রনাট্য নিয়ে গিয়েছিলেন সোহম চক্রবর্তী। সেই সময় একটি শুটিং করছিলেন বর্ষীয়ান অভিনেতা। ওয়ান লাইনার শুনেই তাঁর বেশ পছন্দ হয়েছিল। সেইমুহূর্তেই রাজি হয়ে যান, তাঁর প্রতিক্রিয়া দেখে খুশি হন সোহমও। অনেকদিন পর এমন একটি স্ক্রিপ্ট পড়লেন , মত ছিল বলিউডের ডিস্কো ডান্সারের। ৩১ জানুয়ারি থেকেই কলকাতায় শুরু হল ছবির শুটিং।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)