Home বিনোদন entertainment bangla Soumitrisha Kundoo: তেতো খবর! হাসপাতালের বেডে আহত মিঠাই…

Soumitrisha Kundoo: তেতো খবর! হাসপাতালের বেডে আহত মিঠাই…

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: সৌমিতৃষা অর্থাৎ মিঠাইকে কে না চেনে। তাঁর অভিনয় সকলকে মুগ্ধ করেছিল। তাঁর কথা বলার আদব কায়দা মন কেড়েছে ৮ থেকে ৮০ সবার। সেই কারণেই দীর্ঘ ৩ বছর ধরে চলেছিল তাঁর এই সিরিয়াল। সিরিয়াল শেষের পরই সুযোগ পান বড় পর্দায়। দেব-এর সঙ্গে তাঁর ‘প্রধান’ ছবিতে দেখতে পাওয়া গেছিল সৌমিতৃষাকে।

আরও পড়ুন: Kiara Advani: ৫১ লাখের হিরের ঘড়ি পরে তাক লাগালেন কিয়ারা…

এবার টলি পাড়ার মিঠাইয়ের পায়ে চোট। এবার শ্যুটিং-এ গিয়েই ঘটলো এই দুর্ঘটনা। শ্যুটিং-এ গিয়ে তিনটে সিড়ি টপকাতে গিয়ে পা মচকে পড়ে যান অভিনেত্রী, আর তাতেই হয়ে যায় বিপত্তি। বড়পর্দায় আত্মপ্রকাশ করার পর থেকে সিরিয়াল থেকে দুরে সরেছেন তিনি। তবে বিজ্ঞাপন এবং ফটোশ্যুট চালিয়ে যাচ্ছেন জের কদমে। এই দিনের শ্যুটও কিছুটা এরকমই ছিল। আর সেখানেই ঘটে বিপত্তি।

আরও পড়ুন: Fighter: ‘ফাইটার’-এর ফাইট চলছেই, দেশপ্রেমে মাখামাখি হৃতিক-দীপিকার রসায়ন, গড়ল নতুন রেকর্ড

সেখানে যথারীতি রক্তারক্তি কাণ্ড ঘটে যায়। অগত্যা অভিনেত্রীকে নিয়ে যেতে হয় হাসপাতালে। ছোটখাটো একটা অস্ত্রোপচার হয় অভিনেত্রীর। অভিনেত্রী নিজেই তাঁর শারীরিক অবস্থার কথা জানান। সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করেন। সেই ছবিতে তাঁর পায়ের ব্যান্ডেজ সকলের চোখে পড়েছে। পোস্টে অভিনেত্রী লিখেছে ‘ডান’, অর্থাৎ ‘অবশেষে হয়েছে’। অভিনেত্রী তারাতারি সুস্থ হয়ে উঠুক এই প্রার্থনাই করেছে তাঁর অনুরাগীরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)