Home বিনোদন entertainment bangla Big Boss 11: ‘মাদক খাইয়ে জোর করে…’, বিগ বসের নামী কন্যার বিস্ফোরক...

Big Boss 11: ‘মাদক খাইয়ে জোর করে…’, বিগ বসের নামী কন্যার বিস্ফোরক অভিযোগ

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বন্ধুর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন বিগ বস ১১  (Bigg Boss-11) -এর প্রতিযোগী। এফ আই আর দায়ের করলেন বিগ বস কন্যা । দিল্লির টিগ্রি পুলিস স্টেশনে এই অভিযোগ দায়ের করেন তিনি। এর আগেও তাঁকে নিয়ে বিতর্ক হয়েছে, একাধিকবার বিতর্কে জড়িয়েও লাইমলাইটে থাকেন নি তিনি। বিগ বস খ্যাত অভিনেত্রীর অভিযোগ – ২০২৩ এ তিনি দিল্লিতে ছিলেন, তখন অভিযুক্তর সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল। সেইসময় অভিনেত্রীকে কিছু বন্ধুর সঙ্গে দেখা করার প্রস্তাব দেন। 

আরও পড়ুন: Fighter: ‘ফাইটার’-এর ফাইট চলছেই, দেশপ্রেমে মাখামাখি হৃতিক-দীপিকার রসায়ন, গড়ল নতুন রেকর্ড

প্রথমে তিনি রাজি না হলেও বারবার অনুরোধ করায় শেষে তিনি রাজি হন এবং একটি ফ্ল্যাটে দেখা করতে যান। দেখা করার জন্য তাঁকে রীতিমতো জোর করা হয়েছিল। অভিনেত্রী জানান -গত বছর একটা মধ্যাহ্নভোজে ওর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। সে সময়ই তাঁকে মাদক খাইয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। একাধিকবার বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন অভিযুক্ত। ধর্ষণকান্ডে যাঁর বিরুদ্ধে অভিযোগ তাঁর সঙ্গে বিগবস কন্যার আলাপ ২০২২ সাল থেকে। এই ঘটনা ২০২৩ এর।এরপরও চুপ ছিলেন তিনি। কিন্তু অভিযুক্ত তাঁকে ব্ল্যাকমেইল করেছেন বলেও দাবি করেছেন প্রাক্তন বিগ বস ১১ প্রতিযোগী। 

আরও পড়ুন: Kiara Advani: ৫১ লাখের হিরের ঘড়ি পরে তাক লাগালেন কিয়ারা…

তাঁর দাবি, ‘অভিযুক্ত আমাকে কথা বলার সময় একাধিকবার আমার নগ্ন ভিডিও এবং নগ্ন ছবি পাঠাতে বলে, এমন প্রতিশ্রুতিও দেন যে সে আমাকে খুব তাড়াতাড়ি বিয়ে করবেন। পরে যখন সামনাসামনি দেখা হয় অভিযুক্ত তখন অন্যরকম আচরণ শুরু করেন। তাঁকে হুমকি দেন এবং ব্ল্যাকমেল করতে থাকেন। সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করার হুমকি আসতে থাকে।’এফ আই আর দায়েরের পর থেকেই প্রাক্তন বিগ বস প্রতিযোগীর অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছেন পুলিশ। আসল বিষয়টা কী, ঠিক কী ঘটেছিল তা খতিয়ে দেখা হচ্ছে, এমনটাই জানানো হয়েছে পুলিশের তরফে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)