Home বিনোদন entertainment bangla Fighter: ‘ফাইটার’-এর ফাইট চলছেই, দেশপ্রেমে মাখামাখি হৃতিক-দীপিকার রসায়ন, গড়ল নতুন রেকর্ড

Fighter: ‘ফাইটার’-এর ফাইট চলছেই, দেশপ্রেমে মাখামাখি হৃতিক-দীপিকার রসায়ন, গড়ল নতুন রেকর্ড

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রজাতন্ত্র দিবস মানেই বিগ বাজেটের ছবির মুক্তি। এই বছর বলিউডে জোর ফাইট করছে ফাইটার (Fighter)। ছবি নিয়ে প্রথম থেকেই উন্মাদনা ছিলই। জমজমাট অ্যাকশন-থ্রিলার, দীপিকা (Deepika Padukone) হৃতিকের (Hrithik Roshan) রসায়নের সঙ্গে উপরি পাওনা হৃতিকের ম্যাজিকাল ডান্স, যা দেখতে হলে ছুটছেন দর্শক। আর তাই পাঁচদিনেই দুশো কোটি পেরিয়ে আড়াইশো কোটির দোরগোড়ায় ফাইটার।

আরও পড়ুন-Milly Alcock: ‘হাউজ অফ দ্য ড্রাগন’-এর রেনিরা এবার ডিসি-র ‘সুপারগার্ল’…

একদিকে গ্রীক গড, অন্যদিকে ডিম্পল ক্যুইন, প্রথমবার তাঁদের রসায়ন বড়পর্দায়। যা চাক্ষুস করতে আট থেকে আশি ভিড় জমাচ্ছেন প্রেক্ষাগৃহে। তাই দুশো কোটির ব্যবসা পার করল ফাইটার। হৃতিক-দীপিকা জুটির আগুন ছড়িয়ে পরছে সর্বত্র। বক্স অফিস কাঁপাচ্ছে এই জুটি। কে বলবে প্রথমবার জুটি বাঁধলেন তাঁরা। একদিকে অ্যাকশন -থ্রিলার, অন্যদিকে দীপিকা-হৃতিকের রসায়ন, হৃতিকের ম্যাজিক্যাল ডান্স আর টান টান থ্রিলিং এলিমেন্ট। সেই সব দিক দিকেই লেটার মার্কস নিয়ে পাশ করেছে সিদ্ধার্থ আনন্দের (Siddharth Anand) এই ছবি। বক্স অফিস রিপোর্ট অন্তত তাই বলছে। মুক্তির একদিনের মধ্যেই উর্ধমুখী কালেকশন। 

একঝলকে দেখে নেওয়া যাক কালেকশন:-

প্রথমদিন ফাইটারের বক্স অফিস কালেকশন ছিল-৩৬.০৪ কোটি
দ্বিতীয়দিনে প্রজাতন্ত্র দিবসের দিন কালেকশন দাঁড়ায়-৬৪.৫৭ কোটি
তৃতীয় দিনের কালেকশন ছিল-৫৬.১৯ কোটি
চতুর্থ দিনের মোট আয়-৫২.৭৪ কোটি
পঞ্চম দিনের কালেকশন কমে দাঁড়ায়-১৬.৩৩ কোটি
দিনের মোট কালেকশন-২৪০.৮২ কোটি

আরও পড়ুন: Tripti Dimri: ‘আমি সমস্ত ভালোবাসা ও পরিচিতি…’, অ্যানিমাল নিয়ে বড় কথা তৃপ্তির!

প্রজাতন্ত্র দিবসে মুক্তিপ্রাপ্ত ছবি হিসাবে ছুটির দিন চুটিয়ে ব্যবসা করেছে ছবি। উইকএন্ডেই যে একশো কোটির ক্লাবে ঢুকে পড়েছে ফাইটার। দুশো পেরিয়ে এবার তিনশো কোটির দৌড়ে এই ছবি। ফাইটার আরও বক্স অফিসে কতটা ফাইট করে এখন সেটাই দেখার। প্রসঙ্গত ২০২৪ এ হৃতিকের সময় বেশ ভালোই যাচ্ছে। কিছুদিন আগেই নায়কের জন্মদিনে তাঁর বান্ধবী সাবা ব্যাক্ত করেছেন তাঁর মনের কথা। ঘুরতে গিয়ে ব্যালকনিতে দাঁড়িয়ে একে অপরের ঠোঁটে ঠোঁট রাখার ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। সেই দৃশ্য দেখে আবার মন ভেঙেছে হৃতিকের ফ্যানদের। নতুন বছরে এখনও পর্যন্ত হায়েস্ট গ্রসার হয়েছে ফাইটার, স্বাভাবিকভাবেই খুশি হ্যান্ডসাম হাঙ্কের অনুরাগীরা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)