Home বিনোদন entertainment bangla Ranji Trophy: ৪ ম্যাচে ৫ সেঞ্চুরি! ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন বিধু বিনোদ চোপড়ার...

Ranji Trophy: ৪ ম্যাচে ৫ সেঞ্চুরি! ওয়ার্ল্ড রেকর্ড গড়লেন বিধু বিনোদ চোপড়ার ছেলে অগ্নি…

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো:প্রযোজক এবং পরিচালক বিধু বিনোদ চোপড়াকে কে না চেনে। সম্প্রতি তাঁর বানানো সিনেমা ‘টুয়েলফথ ফেল’ সকলের নজর কেড়েছে। তবে এবার তাঁর গল্প নয়, কথা হবে তাঁর ছেলে অগনি চোরড়াকে নিয়ে। ২০২৩ এবং ২০২৪-এর রঞ্জি ম্যাচে তাঁর পারফরম্যান্স সকলকে মুগধ করেছে।

আরও পড়ুন: Tahsan: কনসার্টের মাঝেই তাহসানকে জাপটে ধরলেন অনুরাগী! তারপর…

রঞ্জিতে তিনি মণিপুরের দলে খেলেন। সিকিমের বিরুদ্ধে তিনি প্রথম ইনিংসে ১৬৬ রান এবং দ্বিতীয় ইনিংসে ৯২ রান করেন। এই রান করার মাধ্যমে তিনি মিজোরামের হয়ে রঞ্জি ম্যাচে সবচেয়ে বেশি রান করা দ্বিতীয় খেলোয়াড় হয়েছেন। এর পরে, তিনি নাগাল্যান্ডের বিরুদ্ধে প্রথম ইনিংসে ১৬৬ এবং দ্বিতীয় ইনিংসে ১৫ রান করেন। অরুণাচল প্রদেশের বিরুদ্ধে ১১৪ এবং ১০ রান করেন তিনি। এবার মেঘালয়ের বিরুদ্ধে ১০৫ এবং ১০১ রান করেন অগ্নি চোপড়া। মেঘালয়ের বিরুদ্ধে উভয় ইনিংসেই সেঞ্চুরি করেছিলেন তিনি।

অগ্নি, বিধু বনোদ চোপড়া এবং প্রশংসিত চলচ্চিত্র সমালোচক অনুপমা চোপড়ার পুত্র। অনুপমা ছেলের এই অসাধারণ পারফরম্যান্সে বেজায় খুশি। নিজেই তিনি তাণর সোশ্যাল মিডিয়াতে অগ্নির ছবি পোস্ট করে লিখেছেন, ‘প্রাউজ মম’, অর্থাৎ তিনি একজন গর্বিত মা। বিশ্বের প্রথম খেলোয়াড় হিসেবে প্রথম শ্রেণির ক্যারিয়ারের প্রথম চার ম্যাচেই সেঞ্চুরি করেছেন অগ্নি চোপড়া।

আরও পড়ুন: Tripti Dimri: ‘আমি সমস্ত ভালবাসা ও পরিচিতি…’, অ্যানিমাল নিয়ে বড় কথা তৃপ্তির!

অগ্নি এখনও অবধি ৮ ইনিংসে ৭৭৫ রান করেছেন। এখন পর্যন্ত ৪ ম্যাচে ৫টি সেঞ্চুরি করেছেন অগ্নি। ২০২৪ সালে সর্বোচ্চ রানের তালিকার দ্বিতীয় স্থানে আছেন তন্ময়। ৪ ইনিংসে এখনও অবধি তন্ময় রান করেছেন ৫৯৪।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)