Home বিনোদন entertainment bangla Mithun Chakraborty: অসুস্থ ‘মহাগুরু’, হাসপাতালে ভর্তি করালেন সোহম

Mithun Chakraborty: অসুস্থ ‘মহাগুরু’, হাসপাতালে ভর্তি করালেন সোহম

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রবীণ অভিনেতা এবং বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী শনিবার সকালে বুকে ব্যথার কথা জানিয়েছিলেন। এর পরেই তাঁকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়।

জানা গিয়েহে যে তিনি অস্বস্তি বোধ করার পরেই তাঁকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বর্তমানে সেখানেই তাঁর চিকিৎসা চলছে।

বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানে তাঁর এমআরআই হয়। জানা গিয়েছে তাঁকে নিউরো আইসিইউ-তে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে খবর, আপাতত স্থিতিশীল আছেন মিঠুন চক্রবর্তী। স্ট্রোক হয়েছে তাঁর। তাঁর ডান হাতে কিছুটা দুর্বলতা আছে। কথা বলার সময় কিছুটা সমস্যা হচ্ছে। যদিও এখনও হাসপাতালের থেকে সরকারিভাবে কিছু জানানো হয়নি। 

আরও পড়ুন: Bengali Comics: এক মাস এক ঘর ভর্তি কমিক্স! তাও বাংলায়, কোথায় কী হচ্ছে?

সম্প্রতি মিঠুন চক্রবর্তী পদ্মভূষণ পুরস্কারে ভূষিত হয়েছেন।

অভিনেতা এবং রাজনীতিবিদ পদ্ম পুরস্কার পাওয়ার খবর পোস্ট করে একটি ভিডিয়োতে বলেন, ‘আমি গর্বিত, আমি এই পুরস্কার পেয়ে খুশি। আমি সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমি কখনও কারোর কাছে নিজের জন্য কিছু চাইনি। আজ না চাইতেই কিছু পাওয়ার অনুভূতি অনুভব করছি। এটি সম্পূর্ণ ভিন্ন অনুভূতি। এটি একটি দুর্দান্ত অনুভূতি’।

আরও পড়ুন: Smokeless Oven: বাড়ছে গ্যাসের দাম, রাজ্য সরকার বিনামূল্যে দেবে ধোঁয়াহীন ঊনুন

অন্যদিকে মিঠুনকে শেষ দেখা গিয়েছিল বাংলা ছবি ‘কাবুলিওয়ালা’-তে। এটি ২০২৩ সালের ডিসেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। ছবিটি পরিচালনা করেছেন সুমন ঘোষ। ছবিটি সম্পর্কে মিঠুন বলেন, ‘কাবুলিওয়ালা এমন কোনও ছবি নয় যা আমি আকস্মিকভাবে করার কথা ভেবেছিলাম। যদিও এটি একটি বাংলা ছবি, তবে এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে এটি একজন আফগান ভাষী, বাংলার, বাংলাভাষী নয়। আজকাল, সবাই খুব সূক্ষ্মভাবে সবকিছু পর্যবেক্ষণ করে, তাই এটি একটি বড় বিষয় ছিল। ফিল্মটি দেখায় কিভাবে একজন আফগান বাংলা শিখে এবং হিন্দি ও বাংলার মিশ্রণে কথা বলে’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)