Home বিনোদন entertainment bangla Bengali Movie: এবার বাংলার সিনেমায় ‘পুষ্পা’খ্যাত নব নবাকান্ত!

Bengali Movie: এবার বাংলার সিনেমায় ‘পুষ্পা’খ্যাত নব নবাকান্ত!

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুষ্পা ঝুকেগা নেহি। সুপারহিট সেই পুষ্পা ছবির অ্যাকশন যিনি করেছেন সেই নব নবাকান্ত এবার নতুন ছবির দায়িত্বে, যেটি মুক্তি পাবে বাংলা ভাষাতেও । হায়দরাবাদে রাবণ ছবির পরিচালক এম এন রাজের পরিচালনায় বাহুবলী খ্যাত প্রভাকর থাকছেন বিগবাজেটের এই ছবিতে । নেক্সজেন ভেঞ্চারের ব্যানারে বেঙ্গল পুলিশের M16 অধ্যায় নিয়ে আসছে চলতি বছরের অন্যতম বড় বাজেটের সিনেমা। 

আরও পড়ুন:  Banglar Gaan Indies: বাংলা গানে নতুন ধারা, বোলপুরে অনির্বাণের সঙ্গে এক ঝাঁক তরুণ শিল্পী

আগামী ঈদেই সিনেমার মুক্তি। মোট পাঁচটি ভাষায় একসঙ্গে মুক্তি পাবে এই এম সিক্টটিন।  বাংলা, হিন্দী, কন্নড়, তামিল ও তেলেগু মোট পাঁচটি ভাষায় মুক্তি পেতে চলেছে এই ছবি। অভিনয় করছেন শ্রাবণ রেড্ডি, বৈভবী যোশী, টিনু আনন্দ, পিয়ালী চক্রবর্তী ও বিশ্বনাথ বসু। থাকবেন বাহুবলীখ্যাত প্রভাকর, ব্রম্ভাজীও। ছবির শ্যুটিং শুরু হয়েছে জানুয়ারি থেকেই। 

ছবিটির একশন ডিরেক্টর পুস্পা ২ খ্যাত নব নবাকান্ত। হায়দ্রাবাদে রাবণ(2022) এর জন্য প্রশংসিত M. N. Rajh-এর পরিচালনায় ছবিটির শুটিং চলছে। নেক্সজেন ভেঞ্চারের তরফে প্রযোজক রক্তিম চট্টোপাধ্যায়, পঙ্কজ মারু , পিয়ালি চক্রবর্তী ও তন্ময় ঘোষ জানিয়েছেন, বাংলার অভিনেতাদের এবার দক্ষিণী অ্যাকশান থ্রিলারে নতুন ভাবে দেখতে পাবেন বাংলার দর্শক।

আরও পড়ুন:  Nusrat Faria: দুঃসংবাদ! হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছেন নুসরত…

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)