Home বিনোদন entertainment bangla Nusrat Faria: দুঃসংবাদ! হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছেন নুসরত…

Nusrat Faria: দুঃসংবাদ! হাসপাতালের বেডে শুয়ে কাতরাচ্ছেন নুসরত…

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: একের পর এক খারাপ খবর বাংলাদেশের চলচিত্র জগতে। কয়েকদিন আগেই মাত্র ৫৫ বছর বয়সে মারা যান অভিনেতা আহমেদ রুবেল। তাঁর মৃত্যুর খবরে নেমেছিল শোকের ছায়া। বুধবার সন্ধ্যায় ঢাকার একটি মাল্টিপ্লেক্সে ‘পেয়ারার সুবাস’ ছবির একটি বিশেষ প্রদর্শনী ছিল। কিন্তু তার আগেই এল দুঃসংবাদ। মাল্টিপ্লেক্সের পার্কিং লটেই অসুস্থ হয়ে পরে যায় তিনি। তার আগেও বেশ দিছুদিন ধরে ছেলের অসুস্থতার জন্য শিরোনামে দেখা গেছিল পরী মনিকেও। তবে এবার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি জনপ্রিয় অভিনেতা নুসরত ফারিয়া।

আরও পড়ুন: Richa Chadha-Ali Fazal Pregnancy: ১+১=৩, ইয়ামির পর সুখবর রিচা-আলির ঘরে…

ঢালিউডের পাশাপাশি টলিউডেও বেশ জনপ্রিয় তিনি। আপাতত ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। এই খবরে সিলমোহর লাগিয়েছেন অভিনেত্রীর মা নিজে। মেয়ের অসুস্থা সম্পর্কে পারভিন আক্তার জানিয়েছেন, ফারিয়া বেশ কিছুদিন ধরেই গ্যাস্ট্রিকের সমস্যায় ভুগছিলেন। কোনও কিছু খাওয়া দাওয়াও করছিলেন না সেই কারণে। ফারিয়ার মাথা ব্যাথার কথাও জানিয়েছেন তিনি।  

আরও পড়ুন: Yami Gautam Pregnancy: সন্তানসম্ভবা নায়িকা! আসছেন লক্ষ্মী না গণেশ, জানেন না…

বৃহস্পতিবার সকাল থেকে তাঁর শরীরের অবনতি হতে শুরু করে। সন্ধ্যার পর মাথা ঘুরে যাওয়ায় পড়ে যান তিনি। তখনই সেন্সলেস হয়ে যান নায়িকা। বেশ কিছুক্ষণ অচেতন থাকেন তিনি। তবে, এখন তিনি সুস্থ আছেন বলেই সূত্রের খবর। যদিও হাসপাতাস থেকে এখনও ছাড়া পাননি অভিনেত্রী। কাল তাঁর শরীর কেমন থাকছে তা পরীক্ষা করার পরই জানা যাবে কবে ছাড়া পাবেন তিনি।  

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)