Home বিনোদন entertainment bangla Love Song: ভালোবাসার সপ্তাহে শ্রীরাজ-মেখলার অন্য প্রেমের গান…

Love Song: ভালোবাসার সপ্তাহে শ্রীরাজ-মেখলার অন্য প্রেমের গান…

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: প্রেমের সপ্তাহে চলে এল আশা অডিয়ো-র নতুন অ্যালবাম ‘ভেজা ভেজা স্বপ্ন গুলো-না বলা প্রেমের গান’। ভ্যালেন্টাইন্স সপ্তাহে শ্রোতাদের জন্য এটি একটি অনন্য উপহার। মহিলারা কীভাবে সাইলেন্ট লাভ বা চুপিসারে ভালোবাসতে পারে তা জানতে গেলে এই গানই আপনার জন্য উপযুক্ত উপহার।

মেখলা দাশগুপ্তের সুমধুর গলার স্বর এই অ্যালবামকে সমৃদ্ধ করেছে। গানের কথা যেন তাঁর গলায় আরও অর্থপূর্ণ হয়ে উঠেছে। ইতিমধ্যেই শ্রোতারা এই গানকে ভালোবাসা দিতে শুরু করেছে। ভবিষ্যতে আরও ভালো পাবে বলে আশা রাকছেন সকলেই।

আরও পড়ুন: Mithun Chakraborty: অসুস্থ ‘মহাগুরু’, হাসপাতালে ভর্তি করালেন সোহম

শ্রীরাজ মিত্র তাঁর গানের কথার জন্য সকলের মন এমনিই জয় করে নিয়েছে। এই গানের হাত ধরে তিনি গান কম্পোজিং-এর জগতেও পা রাখলেন। শ্রীরাজ এবং মেখলার এই গান দেখতে পাওয়া যাচ্ছে ইউটিউবে।

মেখলা এই গান সম্পর্কে জানিয়েছেন, ‘আমি শ্রোতাদের প্রতিক্রিয়ার অপেক্ষায় আছি। এই অ্যালবাম খুবই অন্য ধরনের একটি সৃষ্টি, এই ধরনের কাজ প্রথমবার করলাম আমি। শ্রীরাজ দা, অপেক্সা এবং রকেট দার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা খুবই ভালো।‘

অ্যালবামের পরিচালক জানিয়েছেন, ‘আমরা এর আগেও মেখলা এবং শ্রীরাজ দার সঙ্গে কাজ করেছি। তবে এই প্রথমবার তাঁরা একসঙ্গে কাজ করলেন। এই অ্যালবামের ধারনা অন্য গানের থেকে একটু আলাদা। মেখলার গলায় এই গান পূর্ণতা পেয়েছে।‘

আরও পড়ুন: Bengali Movie: এবার বাংলার সিনেমায় ‘পুষ্পা’খ্যাত নব নবাকান্ত!

‘ভ্যালেন্টাইন সপ্তাহে এই গান সাইলেন্ট লাভারদের জন্য একটি উপহার। তারওপর মেখলার গলায় এি গান শুনতে পাওয়া উপরি পাওনা। আশা অডিয়োর সঙ্গে আমি বহুদিন ধরে কাজ করছি। তারা যে আবারও আমার ওপর ভরসা রেখেছেন তার জন্য আমি কৃতজ্ঞ।‘, শ্রীরাজ মিত্র বলেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)