Home বিশ্ব world bangla Sirajgang Incident: বাইরের ঘরে বাবা; ভেতরে পড়ে মা-মেয়ের গলাকাটা দেহ, তালা ভেঙে...

Sirajgang Incident: বাইরের ঘরে বাবা; ভেতরে পড়ে মা-মেয়ের গলাকাটা দেহ, তালা ভেঙে চোখ কপালে উঠল পুলিসের

2
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বাড়ি থেকে উদ্ধার একই পরিবারের ৩ জনের মৃতদেহ। পুলিস ঘরের তালা ভেঙে বাড়ি থেকে তিনজনের গলার নলিকাটা রক্তাক্ত দেহ উদ্ধার করে। সোমবার ভোররাতে তিনজনের মৃতদেহ উদ্ধার করে পুলিস। প্রাথমিক তদন্তে মনে করা হচ্ছে রবিরার রাতে তাদের খুন করে ঘরে তালা দিয়ে চলে গিয়েছে দুষ্কীতিরা। ওই ঘটনায় বাংলাদেশের সিরাজগঞ্জের বারোয়ারি বটতলায়। স্বামী-স্ত্রীর পাশাপাশি তাদের মাধ্যমিক পড়ুয়া মেয়েকেও নৃশংসভাবে খুন করা হয়েছে।

আরও পড়ুন-‘নীতীশজিকে কোনও প্রয়োজন নেই, উনি কোথায় আটকে গিয়েছেন বুঝতে পারছি’: রাহুল

পুলিস সূত্রে খবর, নিহতরা হলেন বিকাশ সরকার(৪৫), স্বর্ণা সরকার(৪০) ও তাদের মেয়ে পারমিতা সরকার(১৫)। বিকাশ সরকার তাড়াশ উপজেলার হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদের কোষাধ্যক্ষ ছিল। পাশাপাশি পারমিতা ওরফে তুষি ছিল তাড়াশ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

কীভাবে সামনে এল এমন ভয়ংকর ঘটনা? নিহতের ভাগ্নে সংবাদমাধ্য়মে জানিয়েছেন, শনিবার বারবার মামাকে ফোন করা হলেও তিনি ফোন তোলেননি। রবিবার রাতে গাড়ি ভাড়া করে তাড়াশ বায়োয়ারীতলায় এসে পৌঁছাই। দেখি ঘর বন্ধ। বাইরে থেকে তালা দেওয়া। মামাকে ফোন করলে দেখা যায় মামার ফোন ঘরের ভেতরে বাজছে। কিন্তু কেউ তা তুলছে না। গোটা বিষয়টি প্রতিবেশীদের জানাই। রাত আড়াইটে নাগাদ গোটা বিষয়টি তাড়াশ থানা গিয়ে জানাই। পুলিস এসে তালা ভেঙে ঘরে ঢুকে দেখে সামনের ঘরে মামার ক্ষতবিক্ষত লাশ পড়ে রয়েছে। ভেতরের ঘরের মেঝেতে পড়ে মামির গলা কাটা দেহ। আর খাটের উপরে পড়ে তুষির মৃতদেহ।

স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে পুলিস জানতে পেরেছে, শনিবার বিকেলে তাড়াশ পুজো কমিটির একটি মিটিংয়ে যান বিকাশ সরকার। কিন্তু একটে ফোন পেয়ে ঘরে ফিরে আসেন। তার পর থেকে তার সঙ্গে আর কোনও যোগয়োগ করা যায়নি। পরে পুলিস এসে ঘরের তালাভেঙে দেখে তিনজনের গলাকাটা লাশ পড়ে রয়েছে।

ওই নৃশংস হত্যাকাণ্ডের পেছনে একটি জমিবিবাদ ও পারিবারিক বিবাদ থাকার তত্ব উঠে আসছে। বিকাশবাবুর বোন আরতি সংবাদমাধ্যমে জানিয়েছে, ছোট বোনের এক মেয়ের বিয়ে হয়েছে রাজশাহীতে। তার স্বামীর সঙ্গে তার সমস্যা। এনিয়ে মামলা করেছিল বিকাশ। সেই মামলায় ভাগ্নি জামাইয়ের জেল হয়েছে। এছাড়াও সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে বিকাশের ঝামেলা ছিল।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের  AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)