Home বিনোদন entertainment bangla Sushmita Sen: কার গলায় মালা পরাবেন? বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা…

Sushmita Sen: কার গলায় মালা পরাবেন? বিয়ে নিয়ে মুখ খুললেন সুস্মিতা…

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নিজের ব্যক্তিগত জীবন বরবরাই চর্চায় থাকেন সুস্মিতা সেন। এবার সিধে নিজের বিয়ে নিয়ে মুখ খুললেন সিঙ্গেল মাদার অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অভিনেত্রীকে বিয়ের ব্যাপারে প্রশ্ন করা হয়। তারই উত্তরে তিনি প্রকাশ করেন তাঁর বিয়ে কোনও প্ল্যান আছে কিনা। 

অভিনেত্রী বলেন, ‘আমি জানি আমার ঘর বাঁধার ব্যাপারে লোকের প্রচুর আগ্রহ। আমি বিয়ে করছি বলে তারা হয়তো ভাবতে বিয়ের ব্যাপারে আমার মনোভাব বদলে গিয়েছে। ঘটনাটা তা নয়। বিয়ে, এই প্রতিষ্ঠানটিকে আমি সম্মান করি, কিন্তু তার মানে এই নয় যে আমি সম্পর্কের বন্ধুত্বের উপর আগের মত গুরুত্ব দিচ্ছি না। এরকম অনেক জুটি আছে, যাদের সম্পর্ক খুবই চমৎকার।  আমার ‘আরিয়া’ সিরিজের পরিচালক রাম মাধবাণী এবং প্রযোজক অমিতা মাধবাণী  যারা আমার পরিচিত সবচেয়ে সুন্দর দম্পতিদের মধ্যে একজন।’

আরও পড়ুন:Jaya Ahsan: ‘সবকিছুরই একটা পরিমিতিবোধ থাকা উচিত’, পুনমকাণ্ডে সরব জয়া এহসান

তিনি আরও বলেন, ‘সম্পর্কের মধ্যে বন্ধুত্ব থাকাটাকে আমি খুবই বিশ্বাস করি। কোনও সম্পর্কে যদি সেটা থাকে, তাহলে সম্পর্কটা এগোতে পারে। কিন্তু তাতেও সম্মান থাকাটা খুব জরুরি। এবং স্বাধীনতা খুব খুব জরুরি।’

২০১৮ সালে মডেল রোমান শলের সম্পর্কে গিয়েছিলেন সুস্মিতা সেন। তারপরে ২০২১ সালে বছরের শেষে ঘোষণা করেছিলেন ১০ বছরের ছোট প্রেমিক রোমনের সঙ্গে সম্পর্ক শেষের কথা। এরপর অভিনেত্রী ২০২২ সালে ব্যবসায়ী ললিত মোদীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন। সেই সম্পর্ক নিয়ে সুস্মিতাকে কটাক্ষের শিকারও হতে হয়।
এরপরে আবার রোমান শলের সঙ্গে সম্পর্কে ফিরে আসেন সুস্মিতা। এই জুটিকে বহু ইভেন্টে হাত ধরে দেখা গিয়েছে।

আরও পড়ুন:Carl Weathers Passes Away: প্রয়াত কার্ল ওয়েদারস! শোয়ার্জেনেগার বলে দিলেন, ‘প্রিডেটর’ ও না থাকলে হতই না…

কাজের দিক দিয়ে, সুস্মিতা সেনকে ‘আরিয়া’ সিজন ৩- পার্ট ১-এর দেখা গিয়েছে। শো-টিতে অভিনেত্রীকে শক্ত-সামর্থ্য মহিলার ভূমিকায় দেখা যায়। যে কোনও পর্যায়ে গিয়ে নিজের পরিবারকে রক্ষা করে। এমনকি এই শো-এর প্রথম সিজনটি ইন্টারন্যাশনাল এমি অ্যাওয়ার্ডসে ‘সেরা ড্রামা’র জন্য নির্বাচিত হয়। 

‘আরিয়া’ সিজন ৩- ‘অন্তিম ভার’ ডিসনি + হটস্টারে ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে। সিরজটিতে অল্লু অর্জুন, সিকন্দার খের-কেও দেখা গিয়েছে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)