Home বিনোদন entertainment bangla Fighter Box Office Collection: ৩০০ কোটির ঘরে ‘ফাইটার’, ১১ দিনেই বক্স অফিসে...

Fighter Box Office Collection: ৩০০ কোটির ঘরে ‘ফাইটার’, ১১ দিনেই বক্স অফিসে ঝড় তুলল হৃতিক-দীপিকা জুটি

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২৪ সালের বিগ বাজেট ছবি ‘ফাইটার’ (Fighter)। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধল  হৃতিক রোশন (Hrithik Roshan)- দীপিকা পাডুকোন (Deepika Padukone)। মুক্তির ১১ দিনে ভারতীয় বক্স অফিসে ১৭৫ কোটি আয় করে নিয়েছে ফাইটার। বিশ্বব্যাপী আয় ৩০০ কোটি ছাড়িয়েছে সিনেমাটির। 

মুক্তির প্রথম সপ্তাহ একদমই ভালো আয় করেনি ছবিটি। উইকেন্ড পড়তেই ছবির আয় ঝড় তোলে। একলাফে ৯০ শতাংশ বেড়ে যায় আয়ের মাত্রা। 

আরও পড়ুন:Grammy Awards 2024: গ্র্যামিতে সম্মানিত শঙ্কর মহাদেবন-জাকির হুসেন, গর্বিত ভারত

২৫ জানুয়ারি মুক্তি পায় এই ছবি। রিপোর্ট অনুযায়ী,  মুক্তির প্রথম দিন ২২.৫ কোটি টাকা আয় করে। দ্বিতীয় দিন ৩৯.৫ কোটি, এরপর শনি ও রবি সেই আয়ের পরিমাণ বেশ খানিকটা কমে দাঁড়ায়। দুদিনে ২৭.৫ এবং ২৯ কোটি লাভ হয়। 

পরিচালক সিদ্ধার্থ আনন্দের সঙ্গে এটি হৃতিকের তৃতীয় সিনেমা। বরাবরই সিদ্ধার্থ আর হৃতিকের জুটি হিট দিয়ে এসেছে বলিউডে। প্রথম ছবি ‘ব্যাং ব্যাং’ এবং দ্বিতীয় ছবি ছিল ‘ওয়ার’।

প্রসঙ্গত ‘ফাইটার’-এ বায়ুসেনার চরিত্রে দেখা গিয়েছে হৃতিক রোশন এবং দীপিকা পাডুকোণকে। সঙ্গে ছিলেন অনিল কাপুরও। ‘পাঠান’ এবং ‘ওয়ার’ সিনেমার পরিচালক সিদ্ধার্থ আনন্দই এই সিনেমারও নির্দেশক। পরিচালক ছবিটিতে দেশপ্রেম জাগিয়ে তুলেছেন সুন্দর ভাবে।

আরও পড়ুন:Poonam Pandey: মৃত্যু-গুজবের পরে এবার চাঞ্চল্যকর নতুন দাবি পুনমের এজেন্সির…

সিনেমায় হৃতিককে স্কোয়াড্রন লিডার ‘শমসের পাঠানিয়া’ ওরফে ‘প্যাটি’-র চরিত্রে, অনিল কাপুর গ্রুপ ক্যাপ্টেন ‘রাকেশ জয় সিং’ ওরফে ‘রকি’-র চরিত্রে এবং দীপিকা পাড়ুকোন স্কোয়াড্রন লিডার ‘মিনাল রাঠোর’ ওরফে ‘মিন্নির’ ভূমিকায় কাজ করছেন। ভারতীয় বিমানবাহিনীর এয়ার ড্রাগন ইউনিটের দুই সদস্য হৃত্বিক এবং দীপিকা, যার কমান্ডিং অফিসার হিসাবে অনিল কাপুর ওরফে ‘রকি’ রয়েছেন।  বক্স অফিসের পাশাপাশি দর্শক ও সমালোচক মহলেও প্রশংসা পাচ্ছে সিনেমাটি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)