Home ক্রীড়া sports bangla Viral Video | Sanjiv Goenka Scolds KL Rahul: ছিঃ ছিঃ, ভরা মাঠে...

Viral Video | Sanjiv Goenka Scolds KL Rahul: ছিঃ ছিঃ, ভরা মাঠে গোয়েঙ্কার তীব্র ভর্ৎসনা রাহুলকে! ‘দরজা বন্ধ করে করুন’

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: আইপিএলে এই মুহূর্তে একটাই শব্দ। বাংলায় খুব পরিচিত সেই শব্দটি- ছিঃছিঃ! চূড়ান্ত লজ্জাজনক ও চরম অপেশাদারিত্বের পরিচয় দিয়ে, সব সীমা ছাড়িয়ে গেলেন লখনউ সুপার জায়েন্টস (Lucknow Super Giants, LSG) ও মোহনবাগান সুপার জায়ান্টের (Mohun Bagan Super Giant, MBSG) মালিক সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka)। যা করলেন তিনি, তা দেখার পর নেটপাড়ায় যেমন সমালোচিত হচ্ছেন তিনি। তেমনই প্রাক্তন ক্রিকেটাররাও ধুয়ে দিচ্ছেন তাঁকে। লখনউয়ের অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) প্রতি গোয়েঙ্কার অপ্রত্য়াশিত আচরণ নিয়ে বিস্তর চর্চা চলছে এখনও।

আরও পড়ুন: T20 World Cup 2024 For Free: রাজার হালে দেখুন রোহিতদের, খরচ হবে না এক পয়সাও! রইল গুপ্তধনের সন্ধান

এবার ঘটনায় আসা যাক। গত বুধবার হায়দরাবাদের, উপলে অবস্থিত রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলেছিল লখনউ সুপার জায়েন্টস ও সানরাইজার্স হায়দরাবাদ। লখনউ প্রথমে ব্য়াট করে ৪ উইকেটে তুলেছিল ১৬৫ রান। জবাবে সানরাইজার্সের দুই ওপেনার অভিষেক শর্মা ও ট্র্য়াভিস হেড ৬২ বল হাতে রেখে ১০ উইকেটে ম্য়াচ বার করে নেয়। আর এই খেলা শেষ হওয়ার পরেই দেখা যায় যে, দলের মালিক সঞ্জীব স্ট্যান্ড থেকে নেমে আসেন মাঠে। তারপর ভরা স্টেডিয়ামে তিনি তীব্র ভর্ৎসনা করেন রাহুলকে! রাহুল চুপ করে সব শুনে যান। গোয়েঙ্কা ঠিক কী বলেছিলেন রাহুলকে তা শোনা যায়নি বটে, তবে তাঁদের কথোপকথনের, বলা ভালো একজনেরই কথা বলার ধরন ও অঙ্গভঙ্গি দেখে সাফ বোঝাই যাচ্ছে, মালিক অগ্নিশর্মা হয়েই দলের অধিনায়ককে ধুয়ে দিয়েছেন।

জিও-র হয়ে ধারাভাষ্যকারের ভূমিকায় পাওয়া যাচ্ছে গ্রেম স্মিথকে। তিনি এই ঘটনার পর বলেন, ‘হতেই পারেন দলের মালিক ভীষণ আবেগি। তাঁর দল জঘন্য় ভাবে হেরেছে, তা বলে কিছু কথোপকথন দরজা বন্ধ করে করাই ভালো। চারদিকে প্রচুর ক্য়ামেরা চোলছে। ফলে কিছুই অধরা থাকবে না। এবার কেএল রাহুল সাংবাদিক বৈঠকে গিয়ে বলবেন যে, কী নিয়ে তাঁদের আলোচনা হচ্ছিল।’ গোয়েঙ্কাকে কখনই এরকম অবতারে দেখা যায়নি। এখন অনকেই বলতে পারেন যে, হয়তো তিনি দলের মালিক, তাঁর অধিকার রয়েছে অধিনায়ককে সমালোচনা করার। তবে যেভাবে আর যেখানে তিনি করলেন, তা কিন্তু কখনই কাম্য় নয়।

আরও পড়ুন: Abishek Porel: সৌরভের দলের বাঙালি ক্রিকেটারের বিস্ফোরণ, রইল চন্দননগরের ছেলের পুরো বায়োডেটা

 (দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)