Home বিনোদন entertainment bangla Veteran Actress Kasammal Killed: নির্মমভাবে ছেলের হাতে খুন প্রবীণ অভিনেত্রী! অভিযুক্তকে গ্রেফতার...

Veteran Actress Kasammal Killed: নির্মমভাবে ছেলের হাতে খুন প্রবীণ অভিনেত্রী! অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: তামিলনাড়ুর প্রবীণ অভিনেত্রী কাসম্মল মর্মান্তিকভাবে প্রয়াত হয়েছেন। নিজেরই ছেলের হাতে প্রাণ হারান এই অভিনেত্রী। জানা গিয়েছে, অভিনেত্রীর ছেলে পি নামাকোডি তাঁকে পিটিয়ে হত্যা করেছে। 

ঘটনাটি ঘটে, মাদুরাই শহরের উসিলামপট্টির কাছে আনাইউরে। জানা গিয়েছে, ঘটনাটি ঘটার আগে কাসম্মল এবং তাঁর ছেলের মধ্যে তুমুল বচসা শুরু হয়। নামাকোডির সঙ্গে তাঁর মায়ের মদ কেনার টাকা নিয়ে বিরোধ হয়। তারই জেরে কাসম্মল ৪ ফেব্রুয়ারি ভোররাত ৩ টের সময় পরপর আঘাত পাওয়ার পর মারা যান।

গত ১৫ বছরের ধরে কাসম্মলের ছেলে নামাকোডি তাঁর স্ত্রী-র বিচ্ছেদের পর মায়ের সঙ্গে থাকতেন। 

আরও পড়ুন: Vikrant Massey: টুয়েলভথ ফেলের সাফল্যের পরেই বাবা হলেন বিক্রান্ত…

এই মর্মান্তিক ঘটনার দিনে, নামাকোডি তাঁর মায়ের কাছে মদ কেনার জন্য টাকা চেয়েছিলেন। কিন্তু কাসম্মল তাঁকে সেই টাকা দিতে অস্বীকার করেন। তারই জেরে নামাকোডি তাঁর মা-কে হত্যা করেন। সূত্রের খবর, নামাকোডি তাঁর মা-কে মারার জন্য কাঠের টুকরো নিয়ে আসেন। সেই দিয়ে অনবরত মারতে থাকেন। অবশেষে একাধিক আঘাত পাওয়ার পর প্রবীণ অভিনেত্রী নিশ্বাস ত্যাগ করেন। 

আরও পড়ুন: Bollywood: কাজ করতেন বারে, এখন ৫ মিনিটের ক্যামিওতে এই অভিনেত্রীর পারিশ্রমিক ২ কোটি…

ঘটনার পরে, উসিলামপট্টি তালুক পুলিস হস্তক্ষেপ করে। এবং পরে পুলিস প্রবীণ অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য সরকারি হাসপাতালে পাঠায়। জানা গিয়েছে, পুলিস নামাকোডিকে গ্রেফতার করেছে এবং রিমান্ডে নেওয়া হয়েছে। তারই সঙ্গে খুনে ব্যবহৃত অস্ত্রকে বাজেয়াপ্ত করা হয়েছে। 

আরও পড়ুন: Ahmed Rubel: রুবেল আর নেই, শোকস্তব্ধ জয়া আহসান…

কাসম্মল এবং তাঁর স্বামীর চার সন্তান আছে। কাজের দিক দিয়ে, তামিলনাড়ুর জনপ্রিয় ‘কাডাইসি বিভাসায়ি’ ছবিতে অভিনয় করেছিলেন। ছবিটি ২০২২ সালে মুক্তি পায়। ছবিতে কাসম্মলের পাশাপাশি নলান্দি, বিজয় সেতুপতি এবং যোগী বাবুকেও দেখা গিয়েছিল। এম মণিকন্দানি পরিচালিত এই ছবিতে অভিনেত্রী বিজয় সেতুপতির মায়ের ভূমিকায় অভিনয় করেন। শুধু তাই নয়, ছবিটি সেরা তামিল ফিচার ফিল্মের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)