Home বিনোদন entertainment bangla Ranbir Kapoor: রামায়ণে গলাই পাল্টে ফেলছেন রণবীর!

Ranbir Kapoor: রামায়ণে গলাই পাল্টে ফেলছেন রণবীর!

1
0

Source : ZEE NEWS

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সম্প্রতি ‘অ্যানিমাল’-এর সাফল্যে উর্ধ্ব গগনে রণবীর কাপুর(Ranbir Kapoor)।  এবার বলিউডে ‘রামায়ণ’ ছবি নিয়ে প্রস্তুতি তুঙ্গে অভিনেতার। নীতিশ তিওয়ারির (Nitesh Tiwari) পরিচালনায় এই ছবিতে শ্রীরামের চরিত্রে অভিনয় করবেন রণবীর।

সূত্রের খবর, ছবির জন্য রণবীর কন্ঠস্বর এবং উচ্চারণের ট্রেনিং শুরু করে দিয়েছেন। রণবীর যেকোনও ছবির চরিত্রে একাত্ম হয়ে যায়। ফলে তাঁর অসাধারণ অভিনয় দক্ষতার জন্য ফ্য়ানেদের মনে এক আলাদা জায়গা করে নিয়েছেন অভিনেতা। 

আরও পড়ুন:Kapil Sharma: ইডির দরবারে কমেডিয়ান কপিল! কিন্তু কেন?

ঠিক সেই রকমভাবেই রামায়ণ ছবির জন্য একেবারে কোমর বেধে প্রস্তুতি নেমে পড়েছেন রণবীর। জানা গিয়েছে, পরিচালক রণবীরের সঙ্গে একজন উচ্চারণ বিশেষজ্ঞের পরিচয় করিয়েছেন। এবং ইতিমধ্যেই দুজন উচ্চারণ এবং সংলাপ ট্রেনিং-এর কাজ করছেন। 

আরও জানা গিয়েছে, অতীতে যেসমস্ত রামায়ণ নিয়ে ছবি হয়েছে, তার থেকে একেবারেই আলাদা করতে চান এই ছবিতে পরিচালক। সূত্রের খবর, রণবীরের ডায়লগ বলার এক নিজস্ব আলাদা ধরণ আছে। যদি আপনি চোখ বন্ধ করেও শোনেন, তবে রণবীরের গলার আওয়াজ ঠিক ধরতে পারবেন। রামায়ণ ছবিতে, নীতিশ চান যেন রণবীরের গলার আওয়াজ তাঁর আগের ছবিগুলির থেকে একেবারেই আলাদা শোনায়। 

আরও পড়ুন:Koushani Mukherjee: টলিউডে হাতে কাজ নেই? এবার বাংলাদেশে পাড়ি কৌশানীর…

উল্লেখযোগ্যভাবে, রণবীর এই ছবির জন্য মদ-মাংস ত্যাগ করেছেন। যদিও এই খবর তিনি আগেই জানিয়েছিলেন। অভিনেতার যুক্তি তিনি নিজেকে মন থেকে শুদ্ধ করতে চান। তবেই তিনি রামের চরিত্রে নিজেকে পুরোপুরিভাবে সমর্পন করতে পারবেন। সেই কথা মাথায় রেখেই এমন কঠিন সিদ্ধান্ত অভিনেতার। 

আরও পড়ুন:Tamil Actress Kasammal Death: নির্মমভাবে ছেলের হাতে খুন প্রবীণ অভিনেত্রী! অভিযুক্তকে গ্রেফতার করল পুলিস

ছবিতে সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবীকে, এবং রাবণের ভূমিকায় দেখা যাবে ‘কেজিএফ’ খ্যাত অভিনেতা যশকে। সূত্রের খবর অনুযায়ী, সানি দেওল ভগবান হনুমানের চরিত্রের জন্য সম্মতি জানিয়েছেন। চলতি বছর মার্চ মাস থেকে শুরু হবে ছবির শ্যুটিং। মুম্বইয়ের বাইরে লন্ডনেও ছবির শ্যুটিং করা হবে।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)